শশীকলার ২ কোটির ঘুষের রান্না ঘরের পর্দাফাঁস করায় ৫০ কোটির মানহানির নোটিস

0
9

একেই কি বলে চোরের … বড় গলা ? জেলের মধ্যে ২ কোটি টাকা ঘুষ দিয়ে শশীকলার রান্নাঘর তৈরির পর্দাফাঁস করায় এবার পুলিস আধিকারিক ডি রূপাকে ৫০ কোটির মানহানি মামলার নোটিস ধরালো তার সিনিয়র সত্যনারায়ণ রাও। সংবাদ সংস্থার রিপোর্ট অনুযায়ী ৩ দিনের মধ্যে ডি রূাপা যদি  ক্ষমা না চান তাহলে মানহানির মামলা করবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন রাও।

জেলের মধ্যে  শশীকলার ‘২ কোটির রান্নাঘরের’ বিষয়টি জনগণের সামনে নিয়ে আসায় বদলি হতে হয় DIG জেল   ডি রূপাকে।  তাকে বদলি করা হয়েছে ট্র্যাফিক বিভাগে। বদলি করা হয় সত্যনারায়ণ রাওকেও।

ঘটনার সূত্রপাত দিনপনেরো আগে। জেলের মধ্যেই ২ কোটি টাকা ঘুষ দিয়ে শশীকলার রান্না ঘর তৈরির রিপোর্ট দেন তত্কালীন  জেল আধিকারিক ডি রূপা। মিডিয়ায় খবর প্রকাশ হয় ওই ২ কোটির নাকি ভাগ পেয়েছেন তত্ককালীন DIG সত্যনারায়ণ রাও ও। এই রিপোর্ট মিডিয়ায় ফাঁস হতেই তাঁকে নোটিস ধরায় সিদ্ধারামাই সরকার। এতে যে তিনি হার মানতে রাজি হননি রূপা। ফের তিনি রিপোর্ট দেন যে বেঙ্গালোরের সেন্ট্রাল জেলে জেল সুপারের পাশেই একটা ঘরে চেয়ার টিবিল পেতে চলতো শশীকলার অফিস। সেখানেই আসতো শশীকলার সঙ্গে দেখা করতে পার্টির নেতারা। আর এই সব ছবি cctv থেকে মুছে ফেলা হয়েছে ।এই রিপোর্টের পর ডি রূপাকে  তড়িঘড়ি বদলি করা ট্রাফিক বিভাগে।

ছবি ndtvএর সৌজন্যে