তামিলানড়ুতে নাকি প্রভাবশালীদের শয্যাসঙ্গী না হলে সাংবাদিক হওয়া যায় না! চাপের মুখে পড়ে মন্তব্য প্রত্যাহার বিজেপি নেতার

0
6

সম্প্রতি এক মহিলা সাংবাদিকের গালে হাত দেওয়াকে কেন্দ্র করে তামিলনাড়ুর রাজ্যপাল সমালোচনার মুখে। এবার তামিলনাড়ু  বিজেপি নেতা SVE শেখর ভেঙ্কটরমন ওই মহিলা সাংবাদিকের উদ্দেশে কদর্য মন্তব্য করে  ফেসবুকে পোস্ট করেছেন। পরে তা অবশ্য মুছে দিয়েছে তিনি। ওই বিজেপি নেতা লিখেছেন রাজ্যপালের উচিত মহিলা সাংবাদিকের গালে হাত দেওয়ার জন্য ফিনাইল দিয়ে হাত ধুয়ে ফেলা। বিজেপি নেতার অভিযোগ ওই মহিলা সাংবাদিক আসলে বিজেপি তথা নরেন্দ্র মোদিকেই অসম্মান করার জন্য বিষয়টি নিয়ে হইচই করেছেন। এখানেই শেষ নয়  ওই বিজেপি নেতা যিনি আগে aidmk তে ছিলেন তিনি মনে করেন  প্রভাবশালীদের শয্যাসঙ্গী না হলে এরা রিপোর্টার হতে পারত না। মহিলা সাংবাদিকের  অভিযোগের দিকেই স্পষ্ট ইঙ্গিত ছিল ওই বিজেপি নেতার।

 কয়েকদিন আগে এক সাংবাদিক বৈঠকে রাজ্যপাল এক মহিলা সাংবাদিকের গালে হাত দেন। বিতর্কের মুখে পড়ে দুঃখপ্রকাশ করেন রাজ্যপাল বনহারিলাল পুরোহিত। এই মহিলা সাংবাদিক জানিয়েছিলেন তিনি বার বার গাল ধুয়েও স্বস্তি পাচ্ছিলেন না। এর আগেও তামিলনাড়তে কলেজ যাত্রীদের মধ্যে সেক্স  চক্র চালানোর অভিযোগ ওঠে এক অধ্যাপিকার বিরুদ্ধে। সেই অধ্যাপিকাও রাজ্যপালের ঘনিষ্ঠ বলে দাবি করেছিলেন। রাজ্যপাল অবশ্য  মহিলাকে চেনেন না বলেই জানিয়েছিলেন।