গো ব্যাক অমিত শাহ ও গোলি মারো ….. শ্লোগানের মধ্যেই শহরে সভা অমিত শাহের

0
95
AMIT SHA

সাতদিন ডেস্কঃদিল্লি দাঙ্গার অাবহে রবিবার  কলকাতায় এলেন স্বরাষ্ট্রমন্ত্রী। সকাল থেকেই শহরের নানা জায়গায় বাম কংগ্রেস ছাড়াও এনঅারসি এনপিঅার বিরোধী নানা সংগঠন গো ব্যাক অমিত শাহ শ্লোগান দিতে থাকে।অন্যদিকে শহিদ মিনারে বিজেপির সভায় অাগত মিছিল থেকেই শোনা গেল গোলি মারো…… শ্লোগান।

শহিদ  মিনারের সভায় অমিত শাহ বুঝিয়ে দিলেন দিল্লি দাঙ্গার পরও মেরুকরণের রাজনীতি থেকে তারা সরছেন না। বরং  অাগামী দিনে অারো বাড়াবেন এই কর্মসূচী। সভায় বক্তব্য রাখতে গিয়ে শ্রোতা সমর্থকদের বলতে বলেন জয় শ্রীরাম। তার পর বলেন মোদি সরকারের সময় অার কিছু দিনের মধ্যেই অযোধ্যায় তৈরি হবে এক বিশাল রাম মন্দির।সিএএ নিয়ে অমিত শাহ বলেন এই অাইন সংখ্যালঘুদের নাগরিকত্ব কেড়ে নে‍ওয়ার অাইন বলে বিরোধীরা বিভ্রান্তি ছড়াতে চাইছেন।কিন্তু এনঅারসি এর অাগে কেন সিএএ তা তিনি অবশ্য এদিন কিছু বলেননি।

অমিত শাহকে যখন শহরে গো ব্যাক জানাচ্ছে বহু মানুষ। অথচ অাশ্চর্যজনকভাবে অনুপস্থিত শাসক তৃণমূল। তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বারবার বলেছেন  এনপিঅার এনঅারসি সিএএ বিরোধীতা। বিজেপির  দাঙ্গার রাজনীতির বিরোধী। অথচ দিল্লি দাঙ্গার পর শহরে এলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ অার তৃণমূল কোন কর্মসূচী নিল না। অন্যদিকে গো ব্যাক মোদি কর্মসূচী কভার করতে গিয়ে একটি ওয়েবপাের্টালের এক সাংবাদিককে হেনস্তার অভিযোগ উঠল রাজ্য পুলিসের বিরুদ্ধে।