রিয়া চক্রবর্তীর জামিনের অার্জি খারিজ

0
5

সাতদিন ডেস্কঃ মাদক যোগে গ্রেফতার হওয়া রিয়া চক্রবর্তীকে জামিন দিল মুম্বইয়ের অাদালত । রিয়ার ভাই সৌভিক ও অন্য ৮জনের জামিনের অার্জিও খারিজ করে দেয় অাদালত। অাগামী ২২ সেপ্টেম্বর রিয়াকে বাইলাকুলা জেলেই থাকতে হবে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী রিয়ার জামিনের জন্য  হাইকোর্টের দ্বারস্থ হচ্ছেন রিয়ার অাইনজীবী। জামিনের অার্জিতে রিয়ার অাইনজীবী জানিয়েছেন জোর করে রিয়াকে দোষ কবুল করানো হয়েছে।

৩ দিনের টানা জেরার পর মাদক যোগে রেয়া চক্রবর্তীকে গ্রেফতার করে এনসিবি। এর পরই বিচারের নামে প্রহসন চলছে বলে অভিযোগ করেন রিয়ার অাইনজীবী। অাগেই গ্রেফতার করা হয়েছে রিয়ার ভাই সৌভিক ও সুশান্তের প্রাক্তন হাউস ম্যানেজার সাম্যুয়েস মিরান্ডাকে।

সুশান্ত সিং রাজপুতের অাত্মহত্যার পর থেকেই ধোঁয়াশা বাড়ছিল। রাজপুত পরিবারের তরফে রিয়ার বিরুদ্ধে অভিযোগ করা হচ্ছিল তিনি সুশান্তকে মাদক দিতেন। অার তাই সুশান্তের মৃত্যুর সঠিক তদন্ত হওয়া উচিত। অন্যদিকে রিয়ার তরফে অভিযোগ করা হয়েছে নিজের পরিবারের সঙ্গে সুশান্তের সম্পর্ক ভাল ছিল না।রিয়াকে যেমন টার্গেট করেছে সুশান্তের পরিবার তেমনই রিয়াও পাল্টা কটাক্ষ করেছেন সুশান্তের দিদির চরিত্র নিয়েও।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে ধামাচাপা দেওয়ার অভিযোগ উঠছে মুম্বই পুলিসের বিরুদ্ধে। কাঠগড়ায় শিবসেনার এক নেতার নামও। অত্যধিক মাত্রায় সক্রিয় মিডিয়া। যারা ইতিমধ্যেই রিয়া চক্রবর্তীকে দোষী সাব্যস্ত করে প্রায় সাজা শুনিয়েও দিয়েছে।