সুশান্ত মৃত্যুর তদন্তের অাড়ালে অন্য কোন খেলা চলছে না তো?

0
36

সাতদিন ডেস্কঃ সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তের ভার পেল সিবিঅাই।অভিযুক্ত রেয়া চক্রবর্তী। অার রেয়াকে গ্রেফতার করা হল সুশান্তের জন্য  গাঁজা জোগাড় করে দেওয়ার জন্য। এই পর্ব শেষ না হতেই অাসরে নেমে পড়েছেন কঙ্গনা রানাওয়াত। নানা কুকথা বলার জন্য খ্যাত কঙ্গনা এবার সরাসরি শিবেসনার সঙ্গে পাঙ্গা নিয়ে নিয়েছেন। অার বদলা হিসাবে তাঁর দফতর বিএমসিকে দিয়ে ভাঙচুর করাল শিবসেনা। অবশ্য ভাঙা হয়ে গেলে যাতে না ভাঙা হয় তার জন্য বোম্বে হাইকোর্ট স্থগিতাদেশ দিয়েছে। এর পর উদ্বভ ঠাকরে কে তু তুকারি করে ভিডিও পোস্ট করেছেন কুইন।

সবাই বলছেন বিজেপির হয়ে খেলছেন কঙ্গনা। কিন্তু প্রশ্ন উঠছে কেন সুশান্তের মৃত্যুকেই বেছে নিল বিজেপি। অনেকে বলছেন সামনেই বিহারে বিধানসভার নির্বাচন । সুশান্তের মৃত্যু নাকি ‘খাবে’ ভাল। ইতিমধ্যেই সুশান্তকে সামনে রেখে পোস্টার পড়েও গেছে বিহারে। কিন্তু বিহারের নির্বাচনে মহারাষ্ট্রে এতটা বাজার গরম! বোধ হয় সরকলিকরণ হচ্ছে।

সুশান্তের মৃত্যুর তদন্তে বিহারে ভোটে লাভ হবে কিনা তা ভোট পন্ডিতেরা বলতে পারবেন। তবে এখেলা বোধ হয় বিহারের ভোটের জন্য নয়। মহারাষ্ট্র রাজনীতির সঙ্গে জড়িত সুশান্ত মৃত্যু রহস্য। সুশান্তের সঙ্গে উদ্বভ ঠাকরের ছেলে তথা মন্ত্রী অাদিত্য ঠাকরের নাম মিডিয়া উঠে এসেছে। নির্দিষ্ট করে কোন অভিযোগ এখনও সামনে অাসে নি। তবে সুশান্ত মৃত্যুর তদন্ত অাসলে বিজেপি বনাম শিবসেনার লড়াই। হয়তো গদি ওলটানোর লড়াইও হতে পারে। তাই গদি মিডিয়া একযোগে শিবসেনার বিরুদ্ধে লেগে পড়েছে।